নবাবগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস

নবাবগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এর আয়োজন করেন।
বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বেলা ১১টায় বিয়াম ল্যাবরেটরি স্কুল প্রাঙ্গনে সমবেত জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা ও দুদকের পতাকা উত্তোলণ করা হয়। এরপর উপজেলা ফটকে দাড়িয়ে দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন করা হয়। মানববন্ধনে প্রশাসনিক কর্মকর্তা, রাজনীতিক, সাংবাদিক, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
পরে উপজেলা সভা কক্ষে দুর্নীতি বিরোধী আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু। বিশেষ অতিথি ছিলেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম শেখ, কলাকোপা ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহীম খলিল।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শিক্ষাবিদ মানবেন্দ্র দত্তের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কমিটির সদস্য- বীর মুক্তিযোদ্ধা মো. শাহআলম মাষ্টার, নারী ও শিশু অধিকার কর্মী মাধুরী বণিক, সাংস্কৃতিক কর্মী ওহামা আক্তার, সংবাদকর্মী বিপ্লব ঘোষ, শিক্ষক রিপা সুজানা গমেজ প্রমুখ।

 

 

আপনি আরও পড়তে পারেন